Saturday, December 28, 2013

আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান, বোমা বানাতেও পারি'


চট্টগ্রাম : আমি আওয়ামী পরিবারের সন্তান,আমিও বোমা বানাতে জানি,আমার চেয়ে বেশি বোমা বানাতে পারবে না কেউ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৪ আওয়ামী লীগের দলীয় প্রার্থী দিদারুল আলম।

শুক্রবার বিকালে চট্টগ্রামের সীতাকুন্ডের বাড়বকুন্ড স্কুল মাঠে নির্বাচনী কর্মী সভায় বক্তব্য দানকালে তিনি এসব কথা বলেন।

বিপুল সংখ্যক র্যাভব পুলিশের প্রহরায় অনুষ্ঠিত বিকাল ৪টার দিকে বাড়বকুন্ড স্কুল মাঠে সভা অনুষ্ঠিত হয়। চলাকালে সভাস্থলের কাছে পর পর চারটি ককটেল বিস্ফোরিত হলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় নেতাকর্মীরা আতঙ্কে পালাতে থাকে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। পরে আবার সংগঠিত হয়ে সভার কাজ শুরু হয়।

জামায়াত-শিবিরকে উদ্দেশ্য করে দিদারুল আলম বলেন, দুই/একটি ককটেল মেরে আমাদের মিছিল সমাবেশ বানচাল করা যাবে না। আমি আওয়ামী পরিবারের সন্তান, আমিও বোমা বানাতে জানি, আমার চেয়ে বেশি বোমা বানাতে পারবে না কেউ। আমরাও এর উপযুক্ত জবাব দেব।


সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-বাকের ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী,আ. ম. ম দিলশাদ। অনুষ্ঠানে প্রার্থীর মুখ থেকে উস্কানিমূলক বক্তব্য শুনে অনেকে বিব্রত বোধ করেন।

উল্লেখ্য, তিনি সীতাকুন্ড আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের কোনো নেতা না হওয়া সত্ত্বেও হঠাৎ কেন্দ্র থেকে তাকে মনোনয়ন দেওয়ায় দলের নেতাকর্মীদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে।
- See more at: http://www.timenewsbd.com/crime/2013/12/28/20727#sthash.fXdRQK9S.SRxiG9CL.dpuf

No comments:

Post a Comment