Tuesday, November 19, 2013

দলীয় নেতাকে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগ


নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাবি: ব্যক্তিগত শত্রুতার জের ধরে বেলাল হোসেন বিল দলীয় এক নেতাকে কুপিয়ে জখম করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার বিকেলে ক্যাম্পাসের টুকিটাকি চত্বর থেকে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান হলে নিয়ে গিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়।

আহত ছাত্রলীগ নেতা বিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি। তাকে প্রথমে রাবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হলেও পরে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার সময় কয়েকজনের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে বসে আড্ডা দিচ্ছিলেন বিল। এ সময় রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন তাকে বঙ্গবন্ধু হলে ডেকে নিয়ে হলের একটি কক্ষে আবদ্ধ করে ছুরি দিয়ে কুপিয়ে আহত করে।

এ সময় তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়। পরে কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী তাকে উদ্ধার করে মেডিকেল সেন্টারে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে আসিফের মোবাইলফোনে বারবার কল দেয়া হলেও তিনি ফোন ধরেননি।

রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, ‘আমি ঘটনাটি শুনে রাবি মেডিকেল সেন্টারে গিয়ে দেখি, বিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থান থেকে রক্ত ঝড়ছে। পরে আমি তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠিয়েছি।’

এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান রানা।

উল্লেখ্য, আসিফ ও ফারুক রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদ আল তুহিন গ্রুপের কর্মী। তুহিন গত কমিটিতে সাংগঠনিক সম্পাদক থাকাবস্থায় তাকে টুকিটাকি চত্বরে চড়-থাপ্পর মেরেছিল বিল। ওই ঘটনার জেরেই মঙ্গলবার এ ঘটনা ঘটেছে বলে ছাত্রলীগে একটি সূত্র জানিয়েছে।
http://www.rtnn.net//newsdetail/detail/3/44/73634#.UowJxsTxqtg

No comments:

Post a Comment