Monday, January 6, 2014

ভোট না দেওয়ায় ৩ কৃষককে পিটিয়েছে আ.লীগ নেতা

চট্টগ্রামের সীতাকুণ্ডে নির্বাচনের দিন ভোট কেন্দ্রে না যাওয়ায় তিন কৃষককে পিঠিয়ে গুরুতর আহত করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। সোমবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড ২নং বারৈয়াঢালা ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।
আহতদের স্বজনরা জানান, জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে না যাওয়ায় সোমবার ১১টায় পশ্চিম লালানগর গ্রামে আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রেহান উদ্দীন রেহানের নেতৃত্বে যুবলীগ ছাত্রলীগের ৪০/৫০ জনের একটি দল অস্ত্রশস্ত্র নিয়ে গ্রামে হামলা চালায়। এ সময় ফসলি মাঠে কমর্রত কৃষক আবদুস সোবহান (৫৫), মো. ইয়াছিন (৩০) ও রিয়াদ (১৭)কে ফসলি জমিতে কাজ করা অবস্থায় ধরে নিয়ে লাঠিসোটা দিয়ে উপর্যপুরী আঘাতে গুরুতর আহত হয়। পরে ইউপি চেয়ারম্যান থানায় ফোন করে পুলিশ এনে আহতবস্থায় তিনজনকে পুলিশের হাতে তুলে দেয়। সীতাকুণ্ড থানার এস আই মাসুদ আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সার জন্য প্রেরণ করেন।
সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আহতদের হাত ও পায়ের হাড়ের অবস্থা ভাল নয়। তবে এক্সরে করলে বিস্তারিত জানা যাবে।
আহত কৃষক আবদুস সোবাহান সাংবাদিকদের জানান, কেন তারা আমাদের মারধর করেছে জানি না। আমরাতো কোনো অপরাধ করিনি। তারা আমাদের জিজ্ঞাসা করেছিল গতকাল ভোট দিতে গেছি কি না। আমরা বলেছি যায়নি। তাই তারা আমাদের মারধর করে পুলিশকে দিয়েছে।

No comments:

Post a Comment