Thursday, October 10, 2013

যুবলীগ নেতার নেতৃত্বে তরুণীকে রাতভর গণধর্ষণ

মাদারীপুর জেলা জাতীয় পার্টির সভাপতির বাসায় এক তরুণীকে চাকরি দেয়ার কথা বলে ডেকে নিয়ে গণধর্ষণ করেছে মাদারীপুর জেলা যুবলীগের এক প্রভাবশালী নেতা ও তার তিন বন্ধু। এ সময় ঘটনাস্থল থেকে যুবলীগের জেলা কমিটির সদস্য আকতার হাওলাদার, তার বন্ধু আজাদ ও আনু ভূইয়াকে পুলিশ গ্রেফতার করে। ওই তিনজনসহ মোট চারজন এক তরুণীকে ধর্ষণ করেছে বলে পুলিশ জানিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে মাদারীপুর শহরের বিসিক শিল্পনগরী এলাকায়।
ধর্ষণের শিকার তরুণী পুলিশ ও সাংবাদিকদের জানান, একটি বীমা কোম্পানিতে চাকরি দেয়ার কথা বলে আকতার হাওলাদার তাকে ডেকে নিয়ে যান জেলা জাতীয় পার্টির সভাপতি জাকারিয়া অপুর বাড়িতে। সেখানে মদ পান করে আকতার হাওলাদার, আজাদ, আনু ভূইয়া ও রুবেল মুন্সী তাকে পালাক্রমে ধর্ষণ করে। তবে রুবেল মুন্সীকে পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। তরুণী আরো জানান, ‘ধর্ষণ শেষে একপর্যায়ে আমি বাথরুমে গিয়ে আমার ভাইকে ফোন দিই। আমার ভাই পুলিশকে বিষয়টি জানালে পুলিশ আসে।’
এ ব্যাপারে বাড়ির মালিক জেলা জাতীয় পার্টির সভাপতি জাকারিয়া অপু বলেন, আমি পরিবারের সবাইকে নিয়ে ঢাকায় আছি। আমি ঢাকায় যাওয়ার সময় বাড়ির চাবি আনু ভূইয়ার কাছে রেখেছি।
মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবুবকর সিদ্দিক বলেন, ‘খবর পেয়েই আমার নেতৃত্বে পুলিশ বাড়িটি ঘেরাও এবং ধর্ষকদের মধ্যে আকতার হাওলাদার, আনু ভূইয়া ও আজাদকে মদ এবং কনডমসহ গ্রেফতার করা হয়। এক ধর্ষক পালিয়ে গেছে।’
ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলেও তিনি জানান।
মাদারীপুর থানার ওসি সুভাষ কুমার পাল বলেন, মামলা দায়েরের পাশাপাশি ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের বিচার দাবি করেন।

No comments:

Post a Comment